Thursday , October 1 2020
Breaking News
Home / প্রবাসের খবর / মাত্র ৩ হাজার টাকার জন্য প্রাণ গেল সৌদি আরব প্রবাসীর

মাত্র ৩ হাজার টাকার জন্য প্রাণ গেল সৌদি আরব প্রবাসীর

কিশোরগঞ্জের হোসেনপুরে পাওনা টাকা চাওয়াকে কে’ন্দ্র করে প্রতিপ’ক্ষের ছু’রিকাঘা’তে সৌদি প্রবাসী তাইজুল ইসলাম নি’হত হয়েছেন। এ সময় গু’রুতর আ’হত হন তার ভাই, ভাতিজাসহ ৩ জন। ১৫ সেপ্টেম্বর রাত ৮টার দিকে উপজেলার হাজীপুর বাজারে এ ঘটনা ঘটে।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নি”হত তাইজুল ইসলাম (৩৫) সিদলা ইউনিয়নের গরমাছুয়া নামাপাড়া গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে। তিনি সম্প্রতি সৌদি আরব থেকে বাড়ি ফিরেছেন।

আহতদের মধ্যে আশ”ঙ্কাজনক অবস্থায় আমিনুল হক ও জালাল উদ্দিনকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ও মো. শামীমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।পুলিশ জানায়, জিনারি ইউনিয়নের পেছেরা গ্রামের রাজমিস্ত্রী বকুল মিয়া পার্শ্ববর্তী সিদলা ইউনিয়নের গড়মাছুয়া নামাপাড়া গ্রামের আমিনুল হকের কাছে রাজমিস্ত্রী কাজের পারিশ্রমিকের ৩ হাজার টাকা পাওনা ছিল।

এ পাওনা টাকা নিয়ে তাদের মধ্যে ম’নো’মালি’ন্য দেখা দেয়। বিষয়টি নিষ্পত্তির জন্য আজ সন্ধ্যার পর জিনারি ইউনিয়নের হাজীপুর বাজারে রিপন মেম্বারের দোকানে উভয়পক্ষের লোকজন শালিসে বসে। ত’র্কাত’র্কির এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন ধারা’লো অ”স্ত্র নিয়ে হা”ম’লা চালায়। এতে গু’রুতর আ’হত হন, তাইজুল ইসলাম, তার বড় ভাই আমিনুল হক, ভাতিজা শামীম ও একই এলাকার জালাল উদ্দিন।

আহতদের হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাইজুলকে মৃ’ত ঘোষণা করেন। পুলিশ নি’হ’তের লা”শ উ’দ্ধার করে ময়’নাতদ’ন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ম’র্গে পাঠিয়েছে। এ ঘটনায় মা’মলা দা’য়েরের প্রস্তুতি চলছে।

About noman munshi

Check Also

‘দেশে অবস্থানরত ২৫ হাজার সৌদি প্রবাসীকে ফের ভিসা নিতে হবে’

বাংলাদেশে অবস্থানরত প্রায় ২৫ হাজার সৌদি প্রবাসীকে পুনরায় ভিসা নিতে হবে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *