Thursday , October 1 2020
Breaking News
Home / সাড়া দেশ / রাস্তায় দাঁড়িয়ে দুই ছাত্রলীগ নেতার ফে’নসিডি’ল সে’বন

রাস্তায় দাঁড়িয়ে দুই ছাত্রলীগ নেতার ফে’নসিডি’ল সে’বন

গাজীপুর মহানগরীর পূবাইল থানা ছাত্রলীগের সভাপতি গোলজার হোসেন টুটুল মৃধা ও গাজীপুর মহানগর শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশফাকুজ্জামান দুদুলের ফে’নসি’ডিল সে’বনের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

তাদের মা’দক সে’বনের ভিডিওটি মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) সকালে কামাল আহমেদ নামের এক ব্যক্তির ফেসবুক আইডি থেকে পোস্ট করা হয়। এরপর ভিডিওটি ভাইরাল হয়ে যায়। একই সঙ্গে বিষয়টি ‘টক অব দ্য সিটিতে’ পরিণত হয়।

ভাইরাল হওয়া মা’দক সে’বনের ভিডিওতে দেখা যায়, আড়ালে থেকে লু’ঙ্গি পরিহিত এক ব্যক্তি ফেনসিডিলের বোতল পূবাইল থানা ছাত্রলীগ সভাপতি গোলজার হোসেন টুটুল মৃধাকে দেন। ফে’নসি’ডিল বো’তল পাশে থাকা মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশফাকুজ্জামান দুদুলকে দিলে রাস্তার ওপর দাঁড়িয়ে অর্ধেক সে’বন শুরু করেন। পরে বাকিটুকু গোলজার হোসেন টুটুলকে দিলে তিনি বো’তল শেষ করে ফেলেন। এরপর সেখান থেকে দুজনে চলে যান।

তাদের হাতে ফে’নসিডি’লের বো’তল তুলে দেয়া তৃতীয় ব্যক্তির পরিচয় জানা যায়নি। ফে’নসি’ডিল সে’বনের ভাইরাল ভিডিওর দুই ব্যক্তি পূবাইল থানা ছাত্রলীগের সভাপতি গোলজার হোসেন ও গাজীপুর মহানগর শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশফাকুজ্জামান বলে নিশ্চিত করেছেন পূবাইল থানা ছাত্রলীগের সহ-সভাপতি মিনহাজুল ইসলাম মিনহাজ।

ভাইরাল হওয়া মা’দক সে’বনের ভিডিওটির ব্যাপারে গোলজার হোসেন টুটুল মৃধা বলেন, আমাকে দলীয়ভাবে হেয় করার জন্য একটি চ’ক্র এডিটিং করে ভিডিওটি ফেসবুকে ছেড়েছে। আমি এর প্র’তিবা’দ জানাচ্ছি।

এ বিষয়ে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান বলেন, মা’দক সে’বন ও মা’দকসংশ্লিষ্ট যারা তাদের বি’রুদ্ধে আ’ইনানুগ ব্যবস্থা নিতে হবে। এ ব্যাপারে নেত্রীর স্পষ্ট কথা আছে, যারা পদ-পদবি দেয় তাদের সত’র্কতা অব’লম্বন করতে হবে। বর্তমানে ছাত্রলীগের নেতৃত্ব যারা দিচ্ছে তাদের কেউ অপ’রাধে জড়িত থাকলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

পূবাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভূঁইয়া বলেন, মা’দক সে’বনকারী ও বিক্রেতাদের বিরু’দ্ধে সবসময়ই আমরা তৎপর। ভিডিওটি যাচাই-বাছাই করে জ’ড়িতদের বি’রুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

About noman munshi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *