Wednesday , October 28 2020
Breaking News
Home / জাতীয় / মিন্নির ফাঁ’সি কার্যকর হলে আমি মিলাদ দেব: নয়ন বন্ডের মা

মিন্নির ফাঁ’সি কার্যকর হলে আমি মিলাদ দেব: নয়ন বন্ডের মা

রিফাত শরীফ হ”ত‌্যা মা’ম’লার রা’য়ে খুশী হয়েছেন ব’ন্দু’ক’যু”দ্ধে ‘নি”হত আ’সা’মি নয়ন বন্ডের মা সাহিদা বেগম। রায়ের প্র’তি’ক্রিয়ায় সাহিদা বেগম বিচার ছাড়া তার ছেলের মৃ’’ত‌্যুর ঘট’নায় ক্ষো’ভও প্র’কাশ করেন।

মিন্নিসহ ছয় আ’সা’মির মৃ”ত‌্যুদ’ণ্ডের আদেশের খবর শুনে নয়ন বন্ডের র মা বলেন, আলহামদুল্লিাহ, আমি খুশি হয়েছি। এই রায় কা’র্যকর হলে আমি মিলাদ দেব। মিন্নির কারণে আমার ছেলের এমন প’রিণতি হয়েছে। আমার ছেলে ভালো হয়ে গেছিল। মিন্নি রিফাতকে বিয়ে করার পর নয়ন ‘ক্ষু”ব্ধ হয়। আমি মিন্নিকে কখনো ক্ষ’মা করবো না।

সাহিদা বেগম আরো বলেন, মিন্নির এমন বি’চারে সবাই স’চে’তন হবে। যাতে করে নতুন করে মিন্নির মত কেউ জন্ম না নেয়। ওর কারণে কতগুলা পরিবার ধ্বং’’স হয়ে গেলো। আমার ছেলের পরিণতি হলো বি’চার ছাড়া মৃ’’ত্যু। আমার ছেলে অ’ন্যায় করলেও ন্যা’য় বি’চা’রের দা’বি রাখি আমরা। কিন্ত সে সুযোগ দেওয়া হ’য়নি, আমি আমার ছেলেকে নি’র্বি’চারে হ”ত্যার বি’চার চাই।

২০১৯ সালের ২ জুলাই ভোরে পুলিশের সঙ্গে ব’ন্দু”ক’যু”দ্ধে নি’হ’ত হয় রিফাত শরীফ হ”ত্যা মা’ম”লার প্রধান আ’সা’মি ০০৭ ব’ন্ড গ্রুপের প্রধান নয়ন ব’ন্ড।

বহুল আলোচিত বরগুনার রিফাত শরীফ হ”ত্যা মাম’লায় রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিসহ ছয়জনের ফাঁ’সির আ’দেশ দেন আ’দালত। একই মাম’লায় চারজনকে খালা’স দেয়া হয়েছে। এছাড়া প্রত্যেককে ৫০ হাজার টাকা জ’রিমা’না করেছেন আ’দালত।

বুধবার দুপুর পৌনে ২টার দিকে এ মাম’লার রা’য় ঘোষণা করেন বরগুনার জেলা ও দায়রা জজ আ’দা’লতের বিচারক মো. আছাদুজ্জামান। ফাঁ’’সির দ’ণ্ডপ্রা’প্তরা হলেন, মো. রাকিবুল হাসান ওরফে রিফাত ফরাজী, আল কাইয়ুম ওরফে রাব্বি আকন, মোহাইমিনুল ইসলাম সিফাত, রেজোয়ান আলী খান হৃদয় ওরফে টিকটক হৃদয়, মো. হাসান ও আয়েশা সিদ্দিকা মিন্নি।

এছাড়া এ মা’ম’লায় চার আসামিকে বে’কসু’র খা’লা’স দেয়া হয়েছে। খালা’সপ্রা’প্তরা হলেন, মো. মুসা, রাফিউল ইসলাম রাব্বি, মো. সাগর ও কামরুল হাসান সায়মুন।

About noman munshi

Check Also

কত ম্যাকরন আসলো গেল, ইসলাম সর্ব শ্রেষ্ঠ ধর্ম থেকেই গেল: পার্থ

ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহী ওয়া সাল্লামকে অবমাননা ও দেশটির প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁর ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *