Wednesday , October 28 2020
Breaking News
Home / এক্সক্লুসিভ / রো’গীকে তু’লে নিয়ে ধ”র্ষ’ণ ক’রলেন ডা’ক্তার !

রো’গীকে তু’লে নিয়ে ধ”র্ষ’ণ ক’রলেন ডা’ক্তার !

বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসা করাতে গিয়ে ধ”র্ষ’ণের শি’কা’র হয়েছেন এক ত’রু’ণী শ্র’মিক। হা’সপা’তালটির মালিক ওই ত’রু’ণী রো’গীকে তু’লে নিয়ে ধ”র্ষ’ণ করেছেন বলে অ’ভি’যোগ উ’ঠেছে। গত ২১ সেপ্টেম্বর গাজীপুরের শ্রীপুরে উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের ধলাদিয়া এলাকায় ধ”র্ষ’ণের ঘট’নাটি ঘ’টে। ঘটনার ছয় দিন পর গত রবিবার থা’নায় মা’মলা ক’রেছেন নি’র্যা’তনের শি’কা’র ওই ত’রু’ণী।

এ ঘটনায় অ’ভি’যান চা’লিয়ে গতকাল মঙ্গলবার দুপুরে অ’ভি’যুক্ত ধ”র্ষ’ক ডা. নূরুল ইসলাম শেখকে (৪৭) গ্রে’ফ’তার করেছে পু’লিশ। নূরুল ইসলাম শেখ গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকার বাংলাদেশ-নরওয়ে ফ্রেন্ডশিপ হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক। তিনি গাজীপুর মহানগরীর জানাকুর এলাকার মৃ”ত আবদুর রহমান শেখের ছেলে। নি’র্যা’তি’ত ওই ত’রু’ণী গাজীপুর সদর উপজেলার একটি পোশাক কা’রখানার শ্রমিক (২১)।

মা’মলার অ’ভি’যোগ সূত্রে জানা গেছে, জ্ব’র, স’র্দি-কা’শি ও শরীর ব্য”থা নিয়ে গত ২০ সেপ্টেম্বর সকালে ওই হাসপাতালে চিকিৎসার জন্য যান ত’রু’ণীটি। ডা. নূরুল ইসলাম শেখ তাঁকে কোনো ব্যবস্থাপত্র না দিয়ে র”ক্ত ও মূ’ত্র পরীক্ষার জন্য বলেন। তা দেওয়ার পর কোনো কাগজপত্র না দিয়ে পরদিন রিপোর্ট দেওয়া হবে বলে তাঁকে চলে যেতে বলেন। এর পরদিন সকাল সাড়ে ১১টার দিকে ডা. নূরুল ইসলাম তাঁর কাছে অ’জ্ঞা’ত পরিচয় এক ব্যক্তিকে পা’ঠান।

দ্রু’ত চি’কিৎসক তাঁকে হাসপাতালে যেতে বলেছেন বলে জানানো হয়। হাসপাতালে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়ে স’ড়কে উ’ঠ’তেই কা’লো র’ঙের একটি পা’জেরো ব্র্যান্ডের গাড়ি দেখেন তিনি। ওই গাড়িতে ডা. নূরুল ইসলাম শেখসহ অ’জ্ঞা’ত পরিচয় আরো দুই থেকে তিন ব্য’ক্তিকেও দেখেন তিনি। সেখানে ওই চিকিৎসক তাঁকে জানান পরীক্ষার জন্য দেওয়া র”ক্ত ও মূ’ত্র ন’ষ্ট হয়ে গেছে। তা আবার দিতে হবে।

পরে তাঁকে গাড়িতে তু’লে হাসপাতালে না গিয়ে পাশের ধলাদিয়া এলাকায় ওই চি’কিৎ’সকের বা’গানবা’ড়িতে নিয়ে যান। কুমতলব বুঝতে পেরে সেখান থেকে পা’লা’নোর চে’ষ্টা করে ব্য’র্থ হন তিনি। পরে শ্বা’সরো’ধে হ”ত্যার ভ”য় দে’খিয়ে ধ”র্ষ’ণ করেন তাঁকে। ধ”র্ষ’ণের পর তা প্রকাশ করলে তাঁকে হ”ত্যার পর লা”শ গু’ম করে ফেলবেন বলেও হু’ম’কি দেন ওই চি’কিৎ’সক।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) এখলাস ফরাজী বলেন, ‘ভাই এই মু’হূ’র্তে কোনো তথ্য দিতে পারছি না। মা’মলা হওয়ার পর ডা. নূরুল ইসলাম শেখকে গ্রে’ফ’তার করেছি। আর তা নিয়ে অনেক স’ম’স্যায় পড়ে’ছি।’ কিন্তু কী ধরনের স’ম’স্যা তা জানাননি তিনি।

About noman munshi

Check Also

অন্ধকারে ভেসলিন ভেবে ফেভিকল আঠা লাগিয়ে স’হবা’স

অতি সম্প্রতি কেরালায় ঘটেছে, একটি অদ্ভুত ঘ’টনা। জানা যাচ্ছে যে, সে’ক্স করার সময় একটু বেশি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *